,

শিরোনাম :
লক্ষ্মীপুরে আন্তর্জাতিক মাদক দ্রব্য নিয়ন্ত্রণ দিবস পালিত লক্ষ্মীপুরে দোকান দখলের চেষ্টা, ভাংচুর লক্ষ্মীপুরে খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতার জন্য দোয়া অনুষ্ঠিত  লক্ষ্মীপুরে ড্রেজার দিয়ে বালু উত্তোলন, ক্ষতিগ্রস্ত হচ্ছে ফসলি-জমি লক্ষ্মীপুরে হত্যা মামলার আসামীর মোটরসাইকেল শোডাউন লক্ষ্মীপুর ব্যবসায়ীর উপর হামলার অভিযোগ অনুমতিহীন কোরবানি হাটে অবৈধভাবে আদায় হচ্ছে লাখ-লাখ টাকা! লক্ষ্মীপুরে গরু-মহিষ চোরদের বিরুদ্ধে প্রতিবাদ করায় হত্যার উদ্দেশ্যে এসে হামলা, লুটপাট লক্ষ্মীপুর সদর উপজেলা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ লক্ষ্মীপুরে দোকান ঘর বিক্রির নামে প্রতারনা

মেঘনায় নৌকাডুবি, নিখোঁজ জেলের লাশ উদ্ধার

ভোলা প্রতিনিধি:
ভোলা সদর উপজেলার রাজাপুর ইউনিয়নে মেঘনা নদীতে নৌকাডুবির ঘটনায় নিখোঁজ এক জেলের মরদেহ উদ্ধার করেছে কোস্টগার্ড।

শনিবার (১ অক্টোবর) দুপুর ২টার দিকে ওই ইউনিয়নের মেঘনা নদী অংশ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত মো. কামাল জমাদ্দার (৪০) সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের কন্দকপুর গ্রামের বাসিন্দা।

রাজাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল হক মিঠু চৌধুরী জানান, শনিবার ভোরে মেঘনা নদীতে নৌকা নিয়ে মাছ ধরছিলেন স্থানীয় জেলে ইউসুফ ও কামাল। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী লঞ্চ নৌকাটিকে ধাক্কা দিলে সেটি ডুবে যায়। এতে ইউসুফ মাঝি তীরে উঠে আসতে সক্ষম হলেও কামাল মাঝি নিখোঁজ হন। পরে দুপুর ২টার দিকে তার মরদেহ উদ্ধার করে কোস্টগার্ড।

কোস্টগার্ড দক্ষিণ জোনের মিডিয়া কর্মকর্তা লে. কে এম শাফিউল কিঞ্জল জানান, শনিবার সকালে খবর পেয়ে কোস্টগার্ড সদস্যরা নিখোঁজ জেলেকে উদ্ধারে কাজ শুরু করে। পরে দুপুর ২টার দিকে নিখোঁজ ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়।

     এই বিভাগের আরও সংবাদ