,

শিরোনাম :
লক্ষ্মীপুরে আন্তর্জাতিক মাদক দ্রব্য নিয়ন্ত্রণ দিবস পালিত লক্ষ্মীপুরে দোকান দখলের চেষ্টা, ভাংচুর লক্ষ্মীপুরে খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতার জন্য দোয়া অনুষ্ঠিত  লক্ষ্মীপুরে ড্রেজার দিয়ে বালু উত্তোলন, ক্ষতিগ্রস্ত হচ্ছে ফসলি-জমি লক্ষ্মীপুরে হত্যা মামলার আসামীর মোটরসাইকেল শোডাউন লক্ষ্মীপুর ব্যবসায়ীর উপর হামলার অভিযোগ অনুমতিহীন কোরবানি হাটে অবৈধভাবে আদায় হচ্ছে লাখ-লাখ টাকা! লক্ষ্মীপুরে গরু-মহিষ চোরদের বিরুদ্ধে প্রতিবাদ করায় হত্যার উদ্দেশ্যে এসে হামলা, লুটপাট লক্ষ্মীপুর সদর উপজেলা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ লক্ষ্মীপুরে দোকান ঘর বিক্রির নামে প্রতারনা

লক্ষ্মীপুরে সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক ঃ লক্ষ্মীপুরে মোটরসাইকেল ও পিক আপের মুখোমুখি সংঘর্ষে ইব্রাহিম মিয়া (৩৫) নামের এক যুবক ঘটনাস্থলেই নিহত হয়েছে। চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মফিজ উদ্দিন ভূঁইয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।
রবিবার ২৩ অক্টোবর বেলা ১২ টার দিকে লক্ষ্মীপুর জেলা কারাগারের সামনে এই দূর্ঘটনা ঘটে।
নিহত ইব্রাহিম মিয়ার বাড়ী শরিয়তপুর জেলায় বলে তাৎক্ষণিকভাবে জানা যায়। তিনি লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ ডাচ বাংলা ব্যাংকে কর্মরত ছিলেন।
পুঁলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকা-রায়পুর সড়কে জেলা কারাগারের সামনে সিএনজি অটোরিকশাকে সাইট দিতে গিয়ে সামনে থেকে আসা দ্রুতগামী পিক-আপের সাথে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী ইব্রাহিম মিয়া নিহত হয়। পুঁলিশ ঘতক পিক-আপটি আটক করলেও চালক পালিয়ে যায়।
চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মফিজ উদ্দিন ভূঁইয়া বলেন, খবর পেয়ে পুঁলিশ ঘটনাস্থল থেকে পিক-আপটি আটক করেছে। নিহতের মোবাইল এবং মোটোরসাইকেল পুলিশের জিম্মায় আছে। নিহতের মৃতদেহ উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

     এই বিভাগের আরও সংবাদ