,

শিরোনাম :
লক্ষ্মীপুরে আন্তর্জাতিক মাদক দ্রব্য নিয়ন্ত্রণ দিবস পালিত লক্ষ্মীপুরে দোকান দখলের চেষ্টা, ভাংচুর লক্ষ্মীপুরে খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতার জন্য দোয়া অনুষ্ঠিত  লক্ষ্মীপুরে ড্রেজার দিয়ে বালু উত্তোলন, ক্ষতিগ্রস্ত হচ্ছে ফসলি-জমি লক্ষ্মীপুরে হত্যা মামলার আসামীর মোটরসাইকেল শোডাউন লক্ষ্মীপুর ব্যবসায়ীর উপর হামলার অভিযোগ অনুমতিহীন কোরবানি হাটে অবৈধভাবে আদায় হচ্ছে লাখ-লাখ টাকা! লক্ষ্মীপুরে গরু-মহিষ চোরদের বিরুদ্ধে প্রতিবাদ করায় হত্যার উদ্দেশ্যে এসে হামলা, লুটপাট লক্ষ্মীপুর সদর উপজেলা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ লক্ষ্মীপুরে দোকান ঘর বিক্রির নামে প্রতারনা

রামগঞ্জে টান টান উত্তেজনা, বিএনপির পাল্টাপাল্টি কর্মসূচী পালন

রামগঞ্জ প্রতিনিধি ঃ রামগঞ্জে সোমবার (৭ নভেম্বর) টান টান উত্তেজনার মাঝে বিএনপির দু’গ্রুপ পাল্টাপাল্টি কর্মসূচী পালন করেছেন। সকাল ৯টায় রামগঞ্জ রাব্বানীয়া কামিল মাদ্রাসা গেটে সামনে নবগঠিত আহবায়ক কমিটির আহবায়ক সাবেক এমপি নাজিম উদ্দিন আহমেদের নেতৃত্বে একটি গ্রুপ উপজেলা ও পৌর বিএনপির নবগঠিত আহবায়ক কমিটি বাতিল চেয়ে প্রতিবাদ সমাবেশ ও সাংবাদিক সম্মেলন করেন। একই সময় পৌর নন্দনপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে নবগঠিত কমিটির সদস্য সচিব মাহবুবুর রহমান বাহার ভিপির নেতৃত্বে উপজেলা ও পৌর বিএনপির একটি গ্রুপ জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালন করেন আরেকটি গ্রুপ। এ নিয়ে দু’গ্রুপের মাঝে সংঘর্ষের আশংকা থাকলেও থানা পুলিশের তৎপরতায় কোন প্রকার অপ্রতিকর ঘটনা ছাড়া কর্মসূচী শেষ হয়েছে। গত ২৯ অক্টোবর জেলা বিএনপি আহবায়ক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, সদস্য সচিব সাহাব উদ্দিন সাবু ও যুগ্ন আহবায়ক এডভোকেট হাছিবুর রহমান স্বাক্ষরিত দলীয় প্যাডে নাজিম উদ্দিন আহমেদকে আহবায়ক, মাহাবুবুর রহমান বাহার ভিপিকে সদস্য সচিব ও মোজ্জামেল হোসেন মজুকে সিনিয়র যুগ্ন আহবায়ক করে ৬১ সদস্য বিশিষ্ট উপজেলা ও শেখ কামরুজ্জামান কামরুলকে আহবায়ক, মিয়া আলমগীরকে সদস্য সচিব ও তোফায়েল আহম্মদকে সিনিয়র যুগ্ন আহবায়ক করে ৪৭ সদস্য বিশিষ্ট পৌর বিএনপির আহবায়ক কমিটি গঠন করেন।
ত্যাগী,পরিক্ষীত,হামলা মামলার স্বীকার ক্ষতিগ্রস্ত ও দলের সিনিয়রদের অসম্মান করে কমিটি গঠন করার অভিযোগ তোলে এ আহবায়ক কমিটি বিলুপ্ত করার দাবীতে সাংবাদিক সম্মেলন ও প্রতিবাদ সভার সভাপতিত্ব করেন নবগঠিত কমিটির আহবায়ক ও সাবেক এমপি নাজিম উদ্দিন আহমেদ। সাবেক উপজেলা বিএনপি সাধারন সম্পাদক আবদুর রহিম ভিপির সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন সাবেক উপজেলা বিএনপির সহ সভাপতি সাহাবুদ্দিন তূর্কি ,ঢাকা মহানগর দক্ষিন বিএনপির সহ সভাপতি লূৎফর রহমান(এল রহমান), সাবেক পৌর বিএনপির আহবায়ক জাকির হোসেন মোল্লা, যুগ্ন আহবায়ক এডভোকেট তোফাজ্জল হোসেন বাচ্ছু, সাবেক পৌর বিএনপির সভাপতি রফিক উল্যাহসহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত বিএনপি,যুবদল,ছাত্রদলসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরাদের একাংশ।


অপরদিকে, সময়ের দাবী অনুযায়ী বর্তমান আহবায়ক কমিটিকে একটি সুন্দর ও গ্রহনযোগ্য কমিটি উল্লেখ করে পৌর বিএনপির আহবায়ক শেখ কামরুজ্জামান কামরুলের সভাপতিত্বে ও যুবদল নেতা কবির হোসেনের সঞ্চালনায় কেন্দ্রীয় দলীয় কর্মসূচী জাতীয় বিপ্লব ও সংগতি দিবস পালন অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সদস্য সচিব মাহাবুবুর রহমান বাহার ভিপি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক মনোয়র হোসেন, তৌহিদুর রহমান মারুফ ভুইয়া, নজরুল ইসলাম পিন্টু, জিএস আবুল কাশেম, পৌর কমিটির সিনিয়র যুগ্ন আহবায়ক তোফয়েল আহম্মদ, আওরঙ্গজেব বাবলু প্রমূখ। এ সময় উপজেলা বিএনপির সদস্য মনির হোসেন, রেজাউল করিম ডিহিদার,টিপু সুলতান, পৌর কমিটির সদস্য আবদুস সাত্তÍার মজুদারসহ উপজেলা,পৌর কমিটির নেতাকর্মীসহ পৌর ও ইউনিয়ন বিএনপি,যুবদল,ছাত্রদলসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।
রামগঞ্জ থানা অফিসার ইনচার্জ ইমদাদুল হক বলেন, বিএনপির দু’গ্রুপের মধ্যে সংঘর্ষের আশংকা ছিল। কিন্তু আমাদের পুলিশের তৎপরতায় ও কঠোর নিয়ন্ত্রনে কোন সংঘর্ষ ছাড়াই সমাবেশসহ কর্মসূচী শেষ হয়েছে।

     এই বিভাগের আরও সংবাদ