,

শিরোনাম :
লক্ষ্মীপুরে আন্তর্জাতিক মাদক দ্রব্য নিয়ন্ত্রণ দিবস পালিত লক্ষ্মীপুরে দোকান দখলের চেষ্টা, ভাংচুর লক্ষ্মীপুরে খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতার জন্য দোয়া অনুষ্ঠিত  লক্ষ্মীপুরে ড্রেজার দিয়ে বালু উত্তোলন, ক্ষতিগ্রস্ত হচ্ছে ফসলি-জমি লক্ষ্মীপুরে হত্যা মামলার আসামীর মোটরসাইকেল শোডাউন লক্ষ্মীপুর ব্যবসায়ীর উপর হামলার অভিযোগ অনুমতিহীন কোরবানি হাটে অবৈধভাবে আদায় হচ্ছে লাখ-লাখ টাকা! লক্ষ্মীপুরে গরু-মহিষ চোরদের বিরুদ্ধে প্রতিবাদ করায় হত্যার উদ্দেশ্যে এসে হামলা, লুটপাট লক্ষ্মীপুর সদর উপজেলা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ লক্ষ্মীপুরে দোকান ঘর বিক্রির নামে প্রতারনা

১০ ডিসেম্বর ৫০ লক্ষ লোক নিয়ে ঢাকায় মহা সমাবেশ করবে বিএনপি

নিজস্ব প্রতিবেদক : আগামী ১০ ডিসেম্বরের মধ্যেই আওয়ামীলীগ সরকারকে ক্ষমতা ছাড়তে বাধ্য করা হবে। এবং ১০ ডিসেম্বর ৫০ লক্ষ লোক নিয়ে ঢাকায় মহা সমাবেশ করবে বিএনপি। দমন নিপিড়ন করে বিএনপির আন্দোলন বন্ধ করা যাবেনা। জাতিয়তাবাদী শক্তির কাছে আওয়ামীলীগ সরকারের পরাজয় হবেই। দেশে এখন ডলার সংকট, ব্যাংকে ডলার নাই। আওয়ামীলীগ সরকার  যখনই ক্ষমতায় আসে তখনই দেশে দূর্ভিক্ষ দেখা দেয়।
আজ ৭ নভেম্বর বিকেলে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায়
কেন্দ্রীয় বিএনপির সহ-সমাজ কল্যাণ সম্পাদক ও লক্ষ্মীপুর জেলা বিএনপির সদস্য সচিব সাহাবুদ্দিন সাবু এসব কথা বলেন। লক্ষ্মীপুরে তার নিজ বাস ভবন প্রাঙ্গনে এই সভার আয়োজন করে জেলা বিএনপি।
কেন্দ্রীয় বিএনপির সহ-সমাজ কল্যাণ সম্পাদক ও লক্ষ্মীপুর জেলা বিএনপির সদস্য সচিব সাহাবুদ্দিন সাবু সভাপতিত্বে।
জেলা বিএনপির যুগ্ন-আহবায়ক এড. হাছিবুর রহমানের সঞ্চালনায় বক্তব্যে রাখেন, বিএনপি নেতা
মিজাম ভুঁইয়া, মাহমুদুর রহমান লিটন, অধ্যাপক আনোয়ার, কামরুজামান সোহেল সহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

     এই বিভাগের আরও সংবাদ