,

শিরোনাম :
লক্ষ্মীপুরে আন্তর্জাতিক মাদক দ্রব্য নিয়ন্ত্রণ দিবস পালিত লক্ষ্মীপুরে দোকান দখলের চেষ্টা, ভাংচুর লক্ষ্মীপুরে খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতার জন্য দোয়া অনুষ্ঠিত  লক্ষ্মীপুরে ড্রেজার দিয়ে বালু উত্তোলন, ক্ষতিগ্রস্ত হচ্ছে ফসলি-জমি লক্ষ্মীপুরে হত্যা মামলার আসামীর মোটরসাইকেল শোডাউন লক্ষ্মীপুর ব্যবসায়ীর উপর হামলার অভিযোগ অনুমতিহীন কোরবানি হাটে অবৈধভাবে আদায় হচ্ছে লাখ-লাখ টাকা! লক্ষ্মীপুরে গরু-মহিষ চোরদের বিরুদ্ধে প্রতিবাদ করায় হত্যার উদ্দেশ্যে এসে হামলা, লুটপাট লক্ষ্মীপুর সদর উপজেলা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ লক্ষ্মীপুরে দোকান ঘর বিক্রির নামে প্রতারনা
Exif_JPEG_420

লক্ষ্মীপুরে মাসব্যাপী বিসিক উদ্যোক্তা মেলা ২০২৩ শুরু

নিজস্ব প্রতিবেদক: ক্ষুদ্র ও মাঝারি বৃহৎ শিল্পের উদ্যোক্তাদের উৎপাদিত পণ্য বিপণনের জন্য লক্ষ্মীপুর স্টেডিয়ামে মাঠে উদ্যোক্তা মেলার আয়োজন করেছে লক্ষ্মীপুরের ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (বিসিক)।

মেলা চলবে আগামী ২০ ই ফ্রেবুয়ারী পর্যন্ত। প্রতিদিন সকাল ৯টা থেকে রাত ৮টা পর্যন্ত ২০ টাকা টিকতে মেলায় ডুকার সুযোগ পাবেন দর্শনার্থী ও ক্রেতারা।
শুক্রবার রাতে এ মেলার উদ্বোধন করেন প্রধান অতিথি লক্ষ্মীপুর জেলা প্রশাসক আনোয়ার হোসেন আকন্দ।
এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ, পৌর মেয়র মোজ্জাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া, সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মোহাম্মদ নুর-এ আলম। বিসিকের উপ-ব্যবস্থাপক মোঃ মাকসুদুর রহমান শুক্রবার রাতে এ মেলার উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

মেলা উদ্বোধন অনুষ্ঠানে সঞ্চলনায় করেন লক্ষ্মীপুর সমাচার পত্রিকার সম্পাদক জাকির হোসেন ভূইয়া আজাদ।

উদ্যোক্তা মেলায় ৫০টি স্টলে বিসিক থেকে প্রশিক্ষণ গ্রহণকারী উদ্যোক্তাদের তৈরি হস্ত ও কুটির শিল্পজাত বিভিন্ন পণ্যসামগ্রীর বিক্রির জন্য স্থান পেয়েছে।

উদ্যোক্তা মেলা থেকে ক্রেতা সাধারণ কারুপণ্য, নকশিকাঁথা, পাটপণ্য, বুটিকস পণ্য, জুয়েলারি, লেদারগুডস, অর্গানিক ফুডস, ইলেকট্রনিকস পণ্য, মধু, ঢাকা লেখের পাড়, ঢাকার ঐতিহ্যবাহী ঝাল চানাচুর,ঢাকা থেকে আগত গোল আইসক্রিম, রুহানী আচারের মেলা সহ নিত্য ব্যবহার্য বিভিন্ন পণ্যসামগ্রী ক্রয় করতে পারবেন।

     এই বিভাগের আরও সংবাদ