,

শিরোনাম :
লক্ষ্মীপুরে আন্তর্জাতিক মাদক দ্রব্য নিয়ন্ত্রণ দিবস পালিত লক্ষ্মীপুরে দোকান দখলের চেষ্টা, ভাংচুর লক্ষ্মীপুরে খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতার জন্য দোয়া অনুষ্ঠিত  লক্ষ্মীপুরে ড্রেজার দিয়ে বালু উত্তোলন, ক্ষতিগ্রস্ত হচ্ছে ফসলি-জমি লক্ষ্মীপুরে হত্যা মামলার আসামীর মোটরসাইকেল শোডাউন লক্ষ্মীপুর ব্যবসায়ীর উপর হামলার অভিযোগ অনুমতিহীন কোরবানি হাটে অবৈধভাবে আদায় হচ্ছে লাখ-লাখ টাকা! লক্ষ্মীপুরে গরু-মহিষ চোরদের বিরুদ্ধে প্রতিবাদ করায় হত্যার উদ্দেশ্যে এসে হামলা, লুটপাট লক্ষ্মীপুর সদর উপজেলা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ লক্ষ্মীপুরে দোকান ঘর বিক্রির নামে প্রতারনা

পিআইবির সনদ পেলেন আরটিভি’র পলাশ সাহা

নিজস্ব প্রতিবেদক :
লক্ষ্মীপুরে তিন দিনব্যাপী মোবাইল সাংবাদিকতা, শিশু ও নারী উন্নয়ন এবং বুনিয়াদি প্রশিক্ষণ শেষে আরটিভি’র রিপোর্টার পলাশ সাহাকে সনদ দেওয়া হয়েছে।
মঙ্গলবার (১৭ মে) বিকেলে জেলা পরিষদ মিলনায়তনে সমাপনী অনুষ্ঠানে পলাশ সাহা সহ শতাধিতক সাংবাদিকদের হাতে সনদ তুলে দেন অতিথিরা।
পিআইবির আয়োজনে জেলা পরিষদ ও লক্ষ্মীপুর প্রেস ক্লাব মিলনায়তনে সপ্তাহব্যাপী জেলা-উপজেলা পর্যায়ের সাংবাদিকরা প্রশিক্ষণে অংশগ্রহণ করেন। এর মধ্যে মোবাইল সাংবাদিকতা ৩ দিন, শিশু ও নারী উন্নয়নে ২ দিন এবং ৩ দিনব্যাপী বুনিয়াদি প্রশিক্ষণে অংশ নেয় জেলার কর্মরত সাংবাদিকরা।
পিআইবির পরিচালক (প্রশাসন) মোহাম্মদ আফরাজুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. আনোয়ার হোছাইন আকন্দ।

পিআইবির সহকারী প্রশিক্ষক জিলহাজ উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদের প্রশাসক বীর মুক্তিযোদ্ধা মো. শাহজাহান, লক্ষ্মীপুর প্রেস ক্লাবের সভাপতি হোসাইন আহমদ হেলাল, সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাবেল প্রমুখ।
পলাশ সাহা দেশের জনপ্রিয় বেসরকারি টেলিভিশন আরটিভিতে জেলা প্রতিনিধি হিসেবে দীর্ঘদিন সুনামের সাথে কর্মরত আছেন।
করোনা কালীন সময়ে মানুষ যখন ঘরে বন্দি তখন তিনি জীবনের ঝুঁকি নিয়ে জনসাধারনের কাছে সংবাদ পৌঁছে দিয়েছেন।
এসময় করোনা কালীন সময়ে সাহসী ভূমিকার জন্য আরটিভির রিপোর্টার পলাশ সাহা বিভিন্ন সময় সংবর্ধনা ও সম্মাননা প্রদান করা হয়েছে।

     এই বিভাগের আরও সংবাদ