,

শিরোনাম :
লক্ষ্মীপুরে আন্তর্জাতিক মাদক দ্রব্য নিয়ন্ত্রণ দিবস পালিত লক্ষ্মীপুরে দোকান দখলের চেষ্টা, ভাংচুর লক্ষ্মীপুরে খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতার জন্য দোয়া অনুষ্ঠিত  লক্ষ্মীপুরে ড্রেজার দিয়ে বালু উত্তোলন, ক্ষতিগ্রস্ত হচ্ছে ফসলি-জমি লক্ষ্মীপুরে হত্যা মামলার আসামীর মোটরসাইকেল শোডাউন লক্ষ্মীপুর ব্যবসায়ীর উপর হামলার অভিযোগ অনুমতিহীন কোরবানি হাটে অবৈধভাবে আদায় হচ্ছে লাখ-লাখ টাকা! লক্ষ্মীপুরে গরু-মহিষ চোরদের বিরুদ্ধে প্রতিবাদ করায় হত্যার উদ্দেশ্যে এসে হামলা, লুটপাট লক্ষ্মীপুর সদর উপজেলা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ লক্ষ্মীপুরে দোকান ঘর বিক্রির নামে প্রতারনা

প্রধানমন্ত্রী উপহারের চাল পেয়েছেন লক্ষ্মীপুর পৌরসভার সাড়ে ৬ হাজার পরিবার

স্টাফ রিপোর্টার:  প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে লক্ষ্মীপুর পৌরসভার সাড়ে ৬ হাজার পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে।
শুক্রবার (১৪ এপ্রিল) সকালে প্রধানমন্ত্রীর ঈদ উপহারের এই চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া।
পৌর শহরের রেহান উদ্দিন ভূঁইয়া সড়কের সাবেক হ্যাপি সিনেমা হলের সামনে সংক্ষিপ্ত  আলোচনা সভা শেষে উপকারভোগীদের হাতে চালের ব্যাগ তুলে দেন মেয়র। এসময় উপস্থিত ছিলেন পৌরসভার সচিব মো. আলাউদ্দিন।  আনন্দ টিভির জেলা প্রতিনিধি বিএম সাগরসহ প্রমুখ। পৌরসভা সূত্র জানায়, লক্ষ্মীপুরে ১৫ টি ওয়ার্ডে সাড়ে ৬ হাজার পরিবারকে প্রধানমন্ত্রীর উপহার ভিজিএফের আওতায় আনা হয়। আজকে এসব পরিবারের মধ্যে চাল বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। আগামি দুই দিন এ কার্যক্রম চলবে।
লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার ভূঁইয়া বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনায় সারাদেশে ভিজিএফের চাল বিতরণ করা হয়। এটি নিন্ম আয়ের মানুষের জন্য প্রধানমন্ত্রীর উপহার। তার পক্ষ থেকেই এ চাল বিতরণ করা হয়েছে।

     এই বিভাগের আরও সংবাদ