,

শিরোনাম :
লক্ষ্মীপুরে আন্তর্জাতিক মাদক দ্রব্য নিয়ন্ত্রণ দিবস পালিত লক্ষ্মীপুরে দোকান দখলের চেষ্টা, ভাংচুর লক্ষ্মীপুরে খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতার জন্য দোয়া অনুষ্ঠিত  লক্ষ্মীপুরে ড্রেজার দিয়ে বালু উত্তোলন, ক্ষতিগ্রস্ত হচ্ছে ফসলি-জমি লক্ষ্মীপুরে হত্যা মামলার আসামীর মোটরসাইকেল শোডাউন লক্ষ্মীপুর ব্যবসায়ীর উপর হামলার অভিযোগ অনুমতিহীন কোরবানি হাটে অবৈধভাবে আদায় হচ্ছে লাখ-লাখ টাকা! লক্ষ্মীপুরে গরু-মহিষ চোরদের বিরুদ্ধে প্রতিবাদ করায় হত্যার উদ্দেশ্যে এসে হামলা, লুটপাট লক্ষ্মীপুর সদর উপজেলা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ লক্ষ্মীপুরে দোকান ঘর বিক্রির নামে প্রতারনা
Exif_JPEG_420

লক্ষ্মীপুরে তুচ্ছ ঘটনায় মাদরাসা ছাত্রী ও বাক প্রতিবন্ধিকে মারধর

নিজস্ব প্রতিনিধি: লক্ষ্মীপুর শহরের পশ্চিম লক্ষ্মীপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পঞ্চম শ্রেনীর এক ছাত্রী ও বাক প্রতিবন্ধি এক মহিলাকে মারধর করার অভিযোগ উঠেছে। মঙ্গলবার বিকাল সাড়ে ৪টার দিকে ১৫নং ওয়ার্ড এ ঘটনা ঘটে।
এতে আহত হয় ৫ম শ্রেনীর মাদ্রাসা ছাত্রী জান্নাতুল ফেরদাউস মীম, তার মা শিল্পী আক্তার ও ফুফু বাক প্রতিবন্ধি বকুল আক্তার।

জানা যায়, মঙ্গলবার বিকালে নিজ বাড়ির আঙ্গিনায় ৪বছরের শিশু হাফসা ও ৩বছরের শিশু রাহিম খেলাধুলা করছিলো। এতে রাহিমের আঘাতে হাফসা ব্যথা পেলে তার মা শিল্পী আক্তার এসে রাহিমকে ধমক দেও। এসময় রাহিম কেঁদে উঠলে রাহিমের নানী ফারুল আক্তার, মা রুমা এসে এলোপাতাড়ি মীম, তার শিল্পী বেগম ও ফুফু বকুল আক্তারকে মারধর করতে থাকে। এতে মীমের গালে, গলায় আঘাত পায়। এছাড়া শিল্পী বেগম ও বকুল আক্তারও আহত হয়। তাদের কে লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসা প্রদান করা হয়েছে।
মীম এর বাবা আব্দুল মান্নান বলেন, আমার মাদরাসা পড়ুয়া মেয়েকে তারা অমানবিক ভাবে মেরেছে। এছাড়া ধরতে আসলে আমার স্ত্রী ও বোনকেও মেরেছে। অথচ তাদের সাথে কিছুই হয় নি। এঘটনায় আমি এর বিচার চাই।

অভিযুক্ত ফারুল আক্তারের স্বামী মাসুদ বলেন, বাচ্চাদের সাথে সামান্য ঝগড়া হয়েছে। এটাকে তারা বড় করছে। তারাও আমাদের বাচ্চাকে মারধর করেছে।

লক্ষ্মীপুর পৌরসভার মহিলা কাউন্সিলর রাহিমা বেগম বলেন, ঘটনাটি আমি শুনেছি। উভয় পক্ষকে আসতে বলেছি। দু’পক্ষের কথা শুনে বসে বিষয়টি সমাধানের চেষ্টা করবো।

     এই বিভাগের আরও সংবাদ