,

শিরোনাম :
লক্ষ্মীপুরে আন্তর্জাতিক মাদক দ্রব্য নিয়ন্ত্রণ দিবস পালিত লক্ষ্মীপুরে দোকান দখলের চেষ্টা, ভাংচুর লক্ষ্মীপুরে খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতার জন্য দোয়া অনুষ্ঠিত  লক্ষ্মীপুরে ড্রেজার দিয়ে বালু উত্তোলন, ক্ষতিগ্রস্ত হচ্ছে ফসলি-জমি লক্ষ্মীপুরে হত্যা মামলার আসামীর মোটরসাইকেল শোডাউন লক্ষ্মীপুর ব্যবসায়ীর উপর হামলার অভিযোগ অনুমতিহীন কোরবানি হাটে অবৈধভাবে আদায় হচ্ছে লাখ-লাখ টাকা! লক্ষ্মীপুরে গরু-মহিষ চোরদের বিরুদ্ধে প্রতিবাদ করায় হত্যার উদ্দেশ্যে এসে হামলা, লুটপাট লক্ষ্মীপুর সদর উপজেলা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ লক্ষ্মীপুরে দোকান ঘর বিক্রির নামে প্রতারনা

লক্ষ্মীপুরে বিপুল পরিমান নকল মবিলসহ ব্যবসায়ী আটক

স্টাফ রিপোর্টারঃ লক্ষ্মীপুরে বিপুল পরিমাণ মোটরসাইকেলের নকল মবিলসহ আব্দুর রহমান রনি নামে এক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। রোববার (২১ মে) রাত ১০ টার দিকে শহরের মধ্য বাঞ্চানগর এলাকায় একটি ভাড়া বাসায় অভিযান চালিয়ে পুলিশ তাকে আটক করে। রনি বিভিন্ন ব্র‍্যান্ডের বোতল কিনে এনে নকল মবিল ভর্তি করে মোটরসাইকেলে ওয়ার্কশপে বিক্রি করে আসছিলেন।

রনি সদর উপজেলার পার্বতীনগর ইউনিয়নের মাছিমনগর গ্রামের সর্দার বাড়ির আব্দুর রহমানের ছেলে।

জানা গেছে, রনি গত একবছর ধরে নকল মবিল বিভিন্ন ব্র‍্যান্ডের বোতলে ভর্তি করে বিক্রি করে আসছেন। প্রতিটি বোতল তিনি ৩০ টাকা করে কিনে আনেন। পরে মবিল বোতলজাত করে ৩৫০ টাকা করে বিক্রি করেন।

শহর পুলিশ ফাঁড়ি সূত্র জানায়, রনি নামের এক যুবক নকল মবিল বিভিন্ন ব্র‍্যান্ডের বোতলে ভর্তি করে বিক্রি করে আসছেন। গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে ঘটনার সত্যতা পাওয়া গেছে। মধ্য বাঞ্চানগর বাগবাড়ি এলাকায় একটি ভাড়া বাসায় তিনি ওয়ার্কশপ থেকে ৩০ টাকা দরে বিভিন্ন ব্র‍্যান্ডের বোতল কিনে আনেন। পরে ওই বোতলে মবিল ভর্তি করে ৩৫০ টাকা করে বিক্রি করে আসছিলেন।

লক্ষ্মীপুর শহর পুলিশ ফাঁড়ির পরিদর্শক (ইনচার্জ) জহিরুল আলম বলেন, বিভিন্ন ব্র‍্যান্ডের বোতলে নকল মবিল ভর্তি করে রনি জালিয়াতি করে আসছে। তাকে আটক করা হয়েছে। এসময় বিপুল পরিমাণ মবিল জব্দ করা হয়েছে। পরিমাণ নির্দিষ্ট করা সম্ভব হয়নি। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

     এই বিভাগের আরও সংবাদ