,

শিরোনাম :
লক্ষ্মীপুরে আন্তর্জাতিক মাদক দ্রব্য নিয়ন্ত্রণ দিবস পালিত লক্ষ্মীপুরে দোকান দখলের চেষ্টা, ভাংচুর লক্ষ্মীপুরে খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতার জন্য দোয়া অনুষ্ঠিত  লক্ষ্মীপুরে ড্রেজার দিয়ে বালু উত্তোলন, ক্ষতিগ্রস্ত হচ্ছে ফসলি-জমি লক্ষ্মীপুরে হত্যা মামলার আসামীর মোটরসাইকেল শোডাউন লক্ষ্মীপুর ব্যবসায়ীর উপর হামলার অভিযোগ অনুমতিহীন কোরবানি হাটে অবৈধভাবে আদায় হচ্ছে লাখ-লাখ টাকা! লক্ষ্মীপুরে গরু-মহিষ চোরদের বিরুদ্ধে প্রতিবাদ করায় হত্যার উদ্দেশ্যে এসে হামলা, লুটপাট লক্ষ্মীপুর সদর উপজেলা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ লক্ষ্মীপুরে দোকান ঘর বিক্রির নামে প্রতারনা

লক্ষ্মীপুরে সাংবাদিকের মোটরসাইকেল চুরি

স্টাফ রিপোর্টারঃ লক্ষ্মীপুর জেলা তথ্য অফিস এর নিচ থেকে আব্দুল মাজেদ সফিক নামের এক সাংবাদিকের মোটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে।

রবিবার বিকেল ৪টা থেকে ৫টার মধ্যে এ চুরির ঘটনা ঘটে বলে সাংবাদিক সফিক জানান। এবিষয়ে লক্ষ্মীপুর সদর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, লক্ষ্মীপুর পৌরসভাধীন বিআরটিএ কার্যালয় সংলগ্ন জেলা তথ্য অফিসের নিচ থেকে সাংবাদিক আবদুল মাজেদ সফিক এর লাল রংয়ের পালসার ১৫০ সিসি মোটরসাইকেল চুরি হয়ে যায়। যার রেজিষ্ট্রেশন নং ল-১১-৪৫১৫। এসময় চারদিকে খোঁজাখুঁজি করে না পেয়ে সদর থানায় অভিযোগ করা হয়।

সাংবাদিক আবদুল মাজেদ সফিক জানান, জেলা তথ্য অফিস এর নিচ থেকে আমার মোটরসাইকেলটি চুরি হয়েছে। আমি থানায় লিখিত অভিযোগ দিয়েছি। দেখি পুলিশ কি করে।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোসলেহ্ উদ্দিন জানান, মোটরসাইকেল চুরির ঘটনায় লিখত অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

     এই বিভাগের আরও সংবাদ