,

শিরোনাম :
লক্ষ্মীপুরে আন্তর্জাতিক মাদক দ্রব্য নিয়ন্ত্রণ দিবস পালিত লক্ষ্মীপুরে দোকান দখলের চেষ্টা, ভাংচুর লক্ষ্মীপুরে খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতার জন্য দোয়া অনুষ্ঠিত  লক্ষ্মীপুরে ড্রেজার দিয়ে বালু উত্তোলন, ক্ষতিগ্রস্ত হচ্ছে ফসলি-জমি লক্ষ্মীপুরে হত্যা মামলার আসামীর মোটরসাইকেল শোডাউন লক্ষ্মীপুর ব্যবসায়ীর উপর হামলার অভিযোগ অনুমতিহীন কোরবানি হাটে অবৈধভাবে আদায় হচ্ছে লাখ-লাখ টাকা! লক্ষ্মীপুরে গরু-মহিষ চোরদের বিরুদ্ধে প্রতিবাদ করায় হত্যার উদ্দেশ্যে এসে হামলা, লুটপাট লক্ষ্মীপুর সদর উপজেলা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ লক্ষ্মীপুরে দোকান ঘর বিক্রির নামে প্রতারনা

রামগতিতে ভাতিজার নির্যাতনের শিকার বৃদ্ধ চাচা

Jillal

রামগতি প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগতিতে বসতজমি সংক্রান্ত বিরোধের জেরে ভাতিজার হাতে মুরাদুল হক (৬০) নামে এক বৃদ্ধ চাচাকে নির্যাতন করার অভিযোগ ওঠেছে। রবিবার উপজেলার চর আলগী ইউনিয়নের খন্দকার বাড়িতে এঘটনা ঘটে।
বর্তমানে তিনি নোয়াখালী সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
ভিকটিমের পরিবার সূত্রে জানা গেছে, রামগতি চর আলগীতে দীর্ঘ কয়েক বছর যাবত নিজ মালিকীয় সম্পত্তি দখল ভোগ করে আসছেন ওই বৃদ্ধ।
গত কয়েকদিন আগে তিনি তার জমিতে ফলজ গাছ লাগান। গাছ লাগানোর ক্ষোভে আজ সকালে পারভেজসহ তার সাঙ্গপাঙ্গরা মুরাদুলকে বাড়ির সামনে যাওয়ার পথ গতিরোধ করে তাকে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর জখম করে।
পরে স্হানীয়রা তাকে ঘটনাস্হল থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে। পরে অবস্হার অবনতি দেখে তাকে দ্রুত নোয়াখালী সদর হাসপাতালে ভর্তি করেন।
অভিযোগ অস্বীকার করে পারভেজ জানান, আমার চাচা দখলকৃত জমির মধ্যে আমাদের জমি রয়েছে। ওই জমিতে অবৈধভাবে তিনি গাছ লাগান। আমরা বাধা দিলে তিনি উল্টো আমাদের ভয় দেখান।
রামগতি থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলমগীর হোসেন বলেন, এঘটনায় মামলা করলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্হা নেয়া হবে।

     এই বিভাগের আরও সংবাদ