,

শিরোনাম :
লক্ষ্মীপুরে আন্তর্জাতিক মাদক দ্রব্য নিয়ন্ত্রণ দিবস পালিত লক্ষ্মীপুরে দোকান দখলের চেষ্টা, ভাংচুর লক্ষ্মীপুরে খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতার জন্য দোয়া অনুষ্ঠিত  লক্ষ্মীপুরে ড্রেজার দিয়ে বালু উত্তোলন, ক্ষতিগ্রস্ত হচ্ছে ফসলি-জমি লক্ষ্মীপুরে হত্যা মামলার আসামীর মোটরসাইকেল শোডাউন লক্ষ্মীপুর ব্যবসায়ীর উপর হামলার অভিযোগ অনুমতিহীন কোরবানি হাটে অবৈধভাবে আদায় হচ্ছে লাখ-লাখ টাকা! লক্ষ্মীপুরে গরু-মহিষ চোরদের বিরুদ্ধে প্রতিবাদ করায় হত্যার উদ্দেশ্যে এসে হামলা, লুটপাট লক্ষ্মীপুর সদর উপজেলা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ লক্ষ্মীপুরে দোকান ঘর বিক্রির নামে প্রতারনা

নির্বাচন থেকে সরে দাঁড়ালেন লক্ষ্মীপুর-৩ আসনের জাপার প্রার্থী রাকিব

স্টাফ রিপোর্টার:দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচার-প্রচারণার একেবারে শেষ মুহূর্তে এসে নির্বাচনের মাঠ থেকে সরে গেলেন লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের জাতীয় পার্টির মনোনীত (লাঙ্গল) প্রতীকের প্রার্থী মো. রাকিব হোসেন।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) বিকেলে জেলা শহরের ‘আই-কেয়ার চক্ষু হসপিটাল’ অবস্থিত লাঙ্গল প্রতীকের নির্বাচনী অফিসে গণমাধ্যম কর্মীদের ডেকে এনে সংবাদ সম্মেলন করে আনুষ্ঠানিকভাবে নির্বাচন থেকে সরে দাঁড়ানো ঘোষণা দেন প্রার্থী রাকিব হোসেন।

সংবাদ সম্মেলনে (লাঙ্গল) প্রার্থী রাকিব হোসেন বলেন, প্রশাসনের পক্ষপাত, সুষ্ঠু পরিবেশ না থাকা ও কালো টাকার ছড়াছড়ির কারণে তিনি নির্বাচন থেকে সরে গেলেন। ভোট করার সুন্দর পরিবেশ নেই। প্রশাসন মুখে যা বলে তা বাস্তবায়ন করে না। শুরু থেকে প্রশাসন অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন দিবে এ কথা বলে আসছে। আমার কাছে সেই পরিবেশ মনে হচ্ছে না, তাই এ নির্বাচন থেকে সরে গেলাম।

     এই বিভাগের আরও সংবাদ