,

শিরোনাম :
লক্ষ্মীপুরে আন্তর্জাতিক মাদক দ্রব্য নিয়ন্ত্রণ দিবস পালিত লক্ষ্মীপুরে দোকান দখলের চেষ্টা, ভাংচুর লক্ষ্মীপুরে খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতার জন্য দোয়া অনুষ্ঠিত  লক্ষ্মীপুরে ড্রেজার দিয়ে বালু উত্তোলন, ক্ষতিগ্রস্ত হচ্ছে ফসলি-জমি লক্ষ্মীপুরে হত্যা মামলার আসামীর মোটরসাইকেল শোডাউন লক্ষ্মীপুর ব্যবসায়ীর উপর হামলার অভিযোগ অনুমতিহীন কোরবানি হাটে অবৈধভাবে আদায় হচ্ছে লাখ-লাখ টাকা! লক্ষ্মীপুরে গরু-মহিষ চোরদের বিরুদ্ধে প্রতিবাদ করায় হত্যার উদ্দেশ্যে এসে হামলা, লুটপাট লক্ষ্মীপুর সদর উপজেলা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ লক্ষ্মীপুরে দোকান ঘর বিক্রির নামে প্রতারনা

বিআরডিবি’র উদ্যোগে লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্যকে ফুলেল শুভেচ্ছা

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীপুর সদর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিঃ (বিআরডিবি)র আয়োজনে লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য মিয়া মোঃ গোলাম ফারুক পিংকু কে ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা দেওয়া হয়েছে।

আজ মঙ্গলবার (১৬ জানুয়ারি) দুপুরে সদর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেড (বিআরডিবি’র) কার্যালয়ের হলরুমে এ ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনার আয়োজন করা হয়েছে। সদর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেড (বিআরডিবি) সভাপতি মো: মামুনুর রশীদ মামুনের সভাপতিত্বে ও সহ-সভাপতি ইবনে জিসাদ আল নাহিয়ানের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন, লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক পিংকু।

বিশেষ অতিথি ছিলেন, লক্ষ্মীপুর পৌর মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান কাজী খালেদা আক্তার, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা কামরুল হাসান, লক্ষ্মীপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাবেল, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহির উদ্দিন বাবর, জেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক নজরুল ইসলাম ভুলু, সদর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেডের সাবেক সহ-সভাপতি নাজিম উদ্দিন রিপন, জেলা শ্রমিকলীগের আহবায়ক ইউসুফ পাটোয়ারী, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক হাশেম আহমেদ রূপম প্রমুখ।

পিংকু ২০২৩ সালের ৫ নভেম্বর উপনির্বাচনে প্রথমবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। ৭ জানুয়ারির দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনেও লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য নির্বাচিত হন। তিনি জেলা আওয়ামী লীগের সভাপতি।
সংসদ সদস্য গোলাম ফারুক পিংকু বলেন, আমি সবসময় জনগণের পাশে ছিলাম, আছি-থাকবো। যেকোন কাজে আমি আপনারা আমাকে পাশে পাবেন। ভোটের সময় কালো টাকা উড়িয়েছে অনেক প্রার্থী। আওয়ামী লীগের নেতাকর্মীরা ওই কালো টাকার পেছনে ছুটেনি। তারা মুক্তিযুদ্ধের প্রতীক নৌকা মার্কায় ভোট করে আমাকে সংসদ সদস্য নির্বাচিত করেছে। আমি এখানকার জনগণ ও নেতাকর্মীদের ঋণী হয়ে রইলাম। তাদের সুখে দু:খে আমি আছি এবং থাকবো।

     এই বিভাগের আরও সংবাদ