,

শিরোনাম :
লক্ষ্মীপুরে আন্তর্জাতিক মাদক দ্রব্য নিয়ন্ত্রণ দিবস পালিত লক্ষ্মীপুরে দোকান দখলের চেষ্টা, ভাংচুর লক্ষ্মীপুরে খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতার জন্য দোয়া অনুষ্ঠিত  লক্ষ্মীপুরে ড্রেজার দিয়ে বালু উত্তোলন, ক্ষতিগ্রস্ত হচ্ছে ফসলি-জমি লক্ষ্মীপুরে হত্যা মামলার আসামীর মোটরসাইকেল শোডাউন লক্ষ্মীপুর ব্যবসায়ীর উপর হামলার অভিযোগ অনুমতিহীন কোরবানি হাটে অবৈধভাবে আদায় হচ্ছে লাখ-লাখ টাকা! লক্ষ্মীপুরে গরু-মহিষ চোরদের বিরুদ্ধে প্রতিবাদ করায় হত্যার উদ্দেশ্যে এসে হামলা, লুটপাট লক্ষ্মীপুর সদর উপজেলা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ লক্ষ্মীপুরে দোকান ঘর বিক্রির নামে প্রতারনা

চন্দ্রগঞ্জে খেলনা ব্যবসায়ীকে তুলে নিয়ে নির্যাতন

স্টাফ রিপোর্টার: চন্দ্রগঞ্জ ঐতিহ্যবাহী মেলার ক্ষুদে খেলনা ব্যবসায়ী শাহাদাত হোসেন রবিন দোকান বন্ধ করে টাকা পয়সা নিয়ে বাড়ী ফেরার পথে সন্ত্রাসীরা তাকে তুলে নিয়ে নির্যাতন ও সাথে থাকা টাকা নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে। আজ শনিবার আহত রবিন এর মা জাহানা বেগম বাদী হয়ে ৮ জনের নাম উল্লেখ করে চন্দ্রগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

ঘটনাটি ঘটে, ২৬ জানুয়ারী শুক্রবার রাত ১০টার সময় লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ থানার বটতলা এলাকায়।

জাহানারা বেগম জানান, আমার পুত্র রবিন চন্দ্রগঞ্জ মেলা থেকে খেলনা দোকান বন্ধ করে বাড়ী ফেরার পথে সন্ত্রাসীরা তুলে নিয়ে মারধর করে ও তার সাথে থাকা ২৩ হাজার ৩শ’ টাকা নিয়ে যায়।  এরপর তার হাত-পা বেঁধে কিছুক্ষণ পানিতে ফেলে রাখে। এছাড়াও মারধর, টাকা নেয়া ও নির্যাতনের কথা কাউকে যেন না বলে তার জন্য বিভিন্ন ভয়ভীতি ও হুমকি দমকী প্রদান করে তাকে ছেড়ে দেয়। পরে আমি আমার পুত্র রবিনকে সদর হাসপাতালে নিয়ে চিকিৎসা প্রদান করি। এতে আমি বাদী হয়ে  মো: সিমান্ত, জাহিদ, আলমসহ ৮জনের নাম উল্লেখ এবং ১০/১২ জনকে বিবাদী করে চন্দ্রগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করি। বর্তমানে আমি চরম নিরাপত্তাহীনতায় আছি।

এ বিষয়ে জানতে চাইলে চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো এমদাদুল হক জানান, অভিযোগের আলোকে ব্যবস্থা গ্রহণ করা হবে।

     এই বিভাগের আরও সংবাদ