,

শিরোনাম :
লক্ষ্মীপুরে আন্তর্জাতিক মাদক দ্রব্য নিয়ন্ত্রণ দিবস পালিত লক্ষ্মীপুরে দোকান দখলের চেষ্টা, ভাংচুর লক্ষ্মীপুরে খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতার জন্য দোয়া অনুষ্ঠিত  লক্ষ্মীপুরে ড্রেজার দিয়ে বালু উত্তোলন, ক্ষতিগ্রস্ত হচ্ছে ফসলি-জমি লক্ষ্মীপুরে হত্যা মামলার আসামীর মোটরসাইকেল শোডাউন লক্ষ্মীপুর ব্যবসায়ীর উপর হামলার অভিযোগ অনুমতিহীন কোরবানি হাটে অবৈধভাবে আদায় হচ্ছে লাখ-লাখ টাকা! লক্ষ্মীপুরে গরু-মহিষ চোরদের বিরুদ্ধে প্রতিবাদ করায় হত্যার উদ্দেশ্যে এসে হামলা, লুটপাট লক্ষ্মীপুর সদর উপজেলা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ লক্ষ্মীপুরে দোকান ঘর বিক্রির নামে প্রতারনা

লক্ষ্মীপুরে অস্ত্র ও চোরাই মটর সাইকেলসহ ২ যুবক আটক

লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ থানাধীন দেওয়া পাড়া থেকে গোপন সংবাদের ভিত্তি বিদেশি অস্ত্র ও একটি চোরাই কৃত মটর সাইকেল সহ রাসেল ও ইমরান হোসেন নামের দুই যুবককে আটক করেছে থানা পুলিশ।

আজ ৫ ফেব্রুয়ারী মঙ্গলবার বিকেলে লক্ষ্মীপুর পুলিশ সুপার মোঃ তারেক বিন রশিদ পিপিএম হলরুমে প্রেস ব্রিফিং এর মাধ্যমে জানানো হয়।

প্রেস ব্রিফিং এ জানাযায়, সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তি চন্দ্রগঞ্জ থানাধীন দেওপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়েছে। রাসেল ওই এলাকার আব্দুল খালেকের ছেলে এবং ইমরান একই গ্রামের তাজুল ইসলাম সুমনের ছেলে। তাদের বিরুদ্ধে অনেক অভিযোগ রয়েছে। তাদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে অস্ত্র আইনে নিয়মিত মামলা হয়েছে বলে প্রেস ব্রিফিংএর মাধ্যমে জানা গেছে।

     এই বিভাগের আরও সংবাদ