,

শিরোনাম :
লক্ষ্মীপুরে আন্তর্জাতিক মাদক দ্রব্য নিয়ন্ত্রণ দিবস পালিত লক্ষ্মীপুরে দোকান দখলের চেষ্টা, ভাংচুর লক্ষ্মীপুরে খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতার জন্য দোয়া অনুষ্ঠিত  লক্ষ্মীপুরে ড্রেজার দিয়ে বালু উত্তোলন, ক্ষতিগ্রস্ত হচ্ছে ফসলি-জমি লক্ষ্মীপুরে হত্যা মামলার আসামীর মোটরসাইকেল শোডাউন লক্ষ্মীপুর ব্যবসায়ীর উপর হামলার অভিযোগ অনুমতিহীন কোরবানি হাটে অবৈধভাবে আদায় হচ্ছে লাখ-লাখ টাকা! লক্ষ্মীপুরে গরু-মহিষ চোরদের বিরুদ্ধে প্রতিবাদ করায় হত্যার উদ্দেশ্যে এসে হামলা, লুটপাট লক্ষ্মীপুর সদর উপজেলা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ লক্ষ্মীপুরে দোকান ঘর বিক্রির নামে প্রতারনা

লক্ষ্মীপুরে ভেজা সুপারীতে কেমিক্যাল মেশানোর দায়ে অর্থ দন্ড, সুপারী জব্দ

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরের রায়পুরে ভেজা সুপারীতে কেমিক্যাল মেশানোর অপরাধে ৩০ হাজার টাকা অর্থ দন্ড ও ৮৯ বস্তা ভেজা সুপারি জব্ধ করেছে উপজেলা প্রশাসন।

আজ বুধবার ৭ ফেব্রুয়ারী দুপুরে লক্ষ্মীপুরের রায়পুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মনিরা খাতুন এই অভিযান পরিচালনা করেন। ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ৪২ ধারায় এ জরিমানা করা হয়।

রায়পুর উপজেলার ডাকাতিয়া নদীর পাড়ে, ৩নং ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ব্রীজ সংলগ্ন চালতাতলী নামক স্থানে নিষিদ্ধ ভেজাল ক্যামিকেল মেশানো হয়। খবর পেয়ে ঘটনাস্থলে রায়পুর থানা থেকে ফোর্স নিয়ে উপজেলা ভূমি কর্মকর্তা এসে ভেজা সুপারিতে বিষাক্ত কেমিক্যাল মিশানের দায়ে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ৪২ ধারায় সুপারি ব্যবসায়ী খলিল এর ৩০ হাজার টাকা অর্থ দন্ড ও ৮৯ বস্তা ভেজা সুপারি জব্ধ জব্ধ করা হয়।

এর পর স্থানীয় ইউপি চেয়ারম্যানকে ঘটনাস্থলে এনে ৮৮ বস্তা সুপারি তার জিম্মায় রেখে এক বস্তা সুপারি ল্যাবে পরীক্ষা করার জন্য নিয়ে যাওয়া হয়।

 

     এই বিভাগের আরও সংবাদ