,

শিরোনাম :
লক্ষ্মীপুরে আন্তর্জাতিক মাদক দ্রব্য নিয়ন্ত্রণ দিবস পালিত লক্ষ্মীপুরে দোকান দখলের চেষ্টা, ভাংচুর লক্ষ্মীপুরে খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতার জন্য দোয়া অনুষ্ঠিত  লক্ষ্মীপুরে ড্রেজার দিয়ে বালু উত্তোলন, ক্ষতিগ্রস্ত হচ্ছে ফসলি-জমি লক্ষ্মীপুরে হত্যা মামলার আসামীর মোটরসাইকেল শোডাউন লক্ষ্মীপুর ব্যবসায়ীর উপর হামলার অভিযোগ অনুমতিহীন কোরবানি হাটে অবৈধভাবে আদায় হচ্ছে লাখ-লাখ টাকা! লক্ষ্মীপুরে গরু-মহিষ চোরদের বিরুদ্ধে প্রতিবাদ করায় হত্যার উদ্দেশ্যে এসে হামলা, লুটপাট লক্ষ্মীপুর সদর উপজেলা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ লক্ষ্মীপুরে দোকান ঘর বিক্রির নামে প্রতারনা

রওশন জাহান ইষ্টার্ন মেডিকেল কলেজ হাসপাতালে পিঠা উৎসব অনুষ্ঠিত

রওশন জাহান ইষ্টার্ন মেডিকেল কলেজ হাসপাতালে পিঠা উৎসব অনুষ্ঠিত

লক্ষ্মীপুর প্রতিনিধি: বর্নাঢ্য আয়োজন ও ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে লক্ষ্মীপুর সদর উপজেলার দত্তপাড়ায় ইউনিয়নে অবস্থিত রওশন জাহান ইষ্টার্ন মেডিকেল কলেজ হাসপাতালে পিঠা উৎসব অনুষ্ঠিত হয়েছে। পিঠা উৎসব উপলক্ষ্যে বর্নিল সাজে সেজেছে পুরো কলেজ প্রাঙ্গন। বিক্রির জন্য বেশ কয়েকটি স্টলে বাহারি পিঠার পসরা সাজিয়ে বসেছিলেন বিক্রেতা শিক্ষার্থীরা।

তেল পিঠা, নকশি পিঠা, ডিম পিঠা, ঝাল পিঠা, পাচ পিঠাসহ প্রায় ২০০ ধরণের পিঠা রাখা হয়েছিল স্টলগুলোতে। পিঠা উৎসব উপলক্ষে ছাত্র-ছাত্রী, শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক ও দর্শনার্থীদের আগমনে কলেজ প্রাঙ্গণ মিলন মেলায় পরিণত হয়। আনন্দ উল্লাসে আর হই-হুল্লা করে সকলে দিনটি পার করেন।

আজ বৃহস্পতিবার সকালে কলেজ মাঠে এই পিঠা উৎসব এর উদ্বোধন করেন, হামদর্দ ল্যাবরেটরিজ বাংলাদেশ লিমিটেড এর স্বত্বাধিকারী ও রওশন জাহান ইষ্টার্ন মেডিকেল কলেজ  হাসপাতালের প্রতিষ্ঠাতা পরিচালক, ইউসুফ হারুন ভূঁইয়া ও সহধর্মিণী ডাঃ কামরুন্নাহার পলিন।
এসময় উপস্থিত ছিলেন দেশের বিভিন্ন মেডিকেল কলেজের পরিচালক ও বিশিষ্টজন।

     এই বিভাগের আরও সংবাদ