,

শিরোনাম :
লক্ষ্মীপুরে আন্তর্জাতিক মাদক দ্রব্য নিয়ন্ত্রণ দিবস পালিত লক্ষ্মীপুরে দোকান দখলের চেষ্টা, ভাংচুর লক্ষ্মীপুরে খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতার জন্য দোয়া অনুষ্ঠিত  লক্ষ্মীপুরে ড্রেজার দিয়ে বালু উত্তোলন, ক্ষতিগ্রস্ত হচ্ছে ফসলি-জমি লক্ষ্মীপুরে হত্যা মামলার আসামীর মোটরসাইকেল শোডাউন লক্ষ্মীপুর ব্যবসায়ীর উপর হামলার অভিযোগ অনুমতিহীন কোরবানি হাটে অবৈধভাবে আদায় হচ্ছে লাখ-লাখ টাকা! লক্ষ্মীপুরে গরু-মহিষ চোরদের বিরুদ্ধে প্রতিবাদ করায় হত্যার উদ্দেশ্যে এসে হামলা, লুটপাট লক্ষ্মীপুর সদর উপজেলা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ লক্ষ্মীপুরে দোকান ঘর বিক্রির নামে প্রতারনা

দৃষ্টি নন্দন ড.হাকীম মো: ইউসুফ হারুন ভূঁইয়া কেন্দ্রীয় জামে মসজিদ এর উদ্বোধন

লক্ষ্মীপুর প্রতিনিধি: সকল মুসলিম জাতী প্রতিটি মুহূর্তে, আল্লাহ্ রাব্বুল আল-আমিন এর সন্তুষ্টি অর্জনের লক্ষ্যেভালো কাজ গুলো করার সন্ধান করেন এমনি একটি মহতী উদ্যোগে দৃষ্টি নন্দন ড.হাকীম মো: ইউসুফ হারুন ভূঁইয়া কেন্দ্রীয় জামে মসজিদ এর উদ্বোধন করেন হামদর্দ এর এমডি ড. হাকিম মো: ইউসুফ হারুন ভূঁইয়া।

লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ থানাধীন উত্তর জয়পুর ইউনিয়নে একটি দৃষ্টি নন্দিন মসজিদ নির্মাণ করেন এবং দৃষ্টি নন্দিত মসজিদ এর সাথে রিসার্চ সেন্টারেরও সংযোগ করা হয়েছে।

মুসলমানের একমাত্র ইবাদাতের স্থান হচ্ছে মসজিদ, তারই অংশ হিসেবে এ অঞ্চলের মুসল্লিদের ইবাদত পালনের উদ্দেশ্য এই সৌন্দর্যময় মসজিদটি নির্মাণ করেন।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারী) সকাল ১০টায় আমন্ত্রিত অতিথিসহ হাজারো মুসলিম ও বিভিন্ন মসজিদ মাদ্রাসার ঈমাম মুয়াজ্জিন, আলেমদের উপস্থিততে ড.হাকিম মো: ইউসুফ হারুন ভূঁইয়া
কেন্দ্রীয় জামে মসজিদ ও রিসার্চ সেন্টারের উদ্বোধন করা হয়েছে।

জুমার নামাজ শেষে আমন্ত্রিত মেহমানদের দুপুর বেলায় খাবারের ব্যবস্থা করেন।

আলোকিত এই মানুষটি দেশের বিভিন্ন উন্নয়নের পাশাপাশি নিজের পিত্রালয়, তথা শিশু, শৈশব, কৈশোর জীবন কাটানোর আসল ভূমিটির প্রতি দৃষ্টি গোচর হয়ে।

লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ থানাধীন ঐতিহ্যবাহী ৯ নং উত্তর জয়পুর ইউনিয়নের পশ্চিম অংশে রওশন জাহান ইস্টার্ন মেডিকেল কলেজ হাসপাতাল সংলগ্ন স্থানে দৃষ্টি নন্দন ড.হাকীম মো: ইউসুফ হারুন ভূঁইয়া কেন্দ্রীয় জামে মসজিদ ও রিসার্চ সেন্টার নির্মাণ করেন।

     এই বিভাগের আরও সংবাদ