,

শিরোনাম :
লক্ষ্মীপুরে আন্তর্জাতিক মাদক দ্রব্য নিয়ন্ত্রণ দিবস পালিত লক্ষ্মীপুরে দোকান দখলের চেষ্টা, ভাংচুর লক্ষ্মীপুরে খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতার জন্য দোয়া অনুষ্ঠিত  লক্ষ্মীপুরে ড্রেজার দিয়ে বালু উত্তোলন, ক্ষতিগ্রস্ত হচ্ছে ফসলি-জমি লক্ষ্মীপুরে হত্যা মামলার আসামীর মোটরসাইকেল শোডাউন লক্ষ্মীপুর ব্যবসায়ীর উপর হামলার অভিযোগ অনুমতিহীন কোরবানি হাটে অবৈধভাবে আদায় হচ্ছে লাখ-লাখ টাকা! লক্ষ্মীপুরে গরু-মহিষ চোরদের বিরুদ্ধে প্রতিবাদ করায় হত্যার উদ্দেশ্যে এসে হামলা, লুটপাট লক্ষ্মীপুর সদর উপজেলা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ লক্ষ্মীপুরে দোকান ঘর বিক্রির নামে প্রতারনা

লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতার মাদক গ্রহণের ভিডিও ভাইরাল

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুর সদর উপজেলার চর রুহিতা ইউনিয়নের আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব রিয়াজুল হাসানের ইয়াবা সেবনের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। ভিডিও ক্লিপে দেখা যায় রিয়াজুল হাসান বসে ইয়াবা সেবন করছে।

রিয়াজুল হাসান চর রুহিতা গ্রামের ৫নং ওয়ার্ডের আলী আহম্মদ মুন্সি বাড়ীর মৃত সামছু ইসলামের পুত্র।

এছাড়াও বিভিন্ন সূত্রে জানা যায়, রিয়াজুল হাসান স্বেচ্ছাসেবক লীগের দায়িত্ব পাওয়ার পর থেকে এলাকায় আধিপত্য বিস্তার করছে। বিভিন্ন পক্ষ নিয়ে জায়গা-জমি দখলসহ জুয়া ও মাদকের নিয়ন্ত্রণ করার খবর জনমুখে শুনা যাচ্ছে।

সম্প্রতি ইউপি চেয়ারম্যানের নির্দেশে মাদক ও জুয়ার নিয়ন্ত্রে কয়েকজন গ্রাম পুলিশ কয়েকটি জুয়ার আড্ডায় অভিযান চালিয়ে ভাংচুর করে। এতে রিয়াজুর হাসান ফোন দিয়ে ক্ষিপ্ত হন।

এব্যাপারে চর রুহিতা ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব রিয়াজুল হাসান জানান, আ​মি মাদকের সাথে সম্পৃক্ত না, এলাকায় মাদক ও জুয়া বন্ধের ব্যাপারে আমি দীর্ঘদিন যাবত প্রতি​বাদ করে আসছি। এক শ্রেণীর লোক আমার মান সম্মান ক্ষুর্ণ করার জন্য এডিট করে আমার ছবি দিয়ে  অপপ্রচার চালাচ্ছে। এব্যাপারে আমির আইনগত ব্যবস্থা নিব।

সদর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক হাশেম আহম্মদ রূপম জানান, এখনো আমার চোখে কোন কিছু পড়ে নাই। এছাড়াও  ঘটনা সত্য প্রমাণীত হলে দলীয় ভাবে ব্যাবস্থা গ্রহণ করা হবে।

     এই বিভাগের আরও সংবাদ