,

শিরোনাম :
লক্ষ্মীপুর ব্যবসায়ীর উপর হামলার অভিযোগ অনুমতিহীন কোরবানি হাটে অবৈধভাবে আদায় হচ্ছে লাখ-লাখ টাকা! লক্ষ্মীপুরে গরু-মহিষ চোরদের বিরুদ্ধে প্রতিবাদ করায় হত্যার উদ্দেশ্যে এসে হামলা, লুটপাট লক্ষ্মীপুর সদর উপজেলা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ লক্ষ্মীপুরে দোকান ঘর বিক্রির নামে প্রতারনা লক্ষ্মীপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলায় আহত-৪ লক্ষ্মীপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের আহ্বায়ক মনির, সদস্য সচিব আনিস কবির চেয়ারম্যান প্রার্থী হিসেবে অধ্যক্ষ মামুন জনপ্রিয়তার শীর্ষে রায়পুরে যৌতুকের দাবীতে স্ত্রীর উপর নির্যাতন বালু বাহী ড্রাম ট্রাকের চাপায় মটরসাইকেল আরোহী আহত, চালক আটক

রায়পুরে যৌতুকের দাবীতে স্ত্রীর উপর নির্যাতন

লক্ষ্মীপুর প্রতিনিধি ঃ রায়পুরে যৌতুকের দাবীতে স্ত্রীর উপর নির্যাতন চালানো হয়েছে। নির্যাতিত শাহনাজ আক্তার চর বংশী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের কাদের সওদাগর বাড়ীর আবদুল কাদের এর মেয়ে।
ঘটনাটি ঘটে, গত ১০ই এপ্রিল, বুধবার লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার ২নং উত্তর চর বংশী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মুসাফ্ফর সরকার বাড়ীতে।
শাহনাজ এর স্বামী আফজাল হোসেন রাজিব বাপের বাড়ীতে থেকে টাকা এনে দেওয়ার জন্য বিভিন্নভাবে চাপ প্রয়োগ করে। সে বাপের বাড়ী থেকে টাকা আনতে অস্বীকার করায় তাকে পিটিয়ে গুরুত্বর আহত করে। আহত অবস্থায় সে তার ঘরে পড়ে থাকে। পরবর্তীতে ঈদুল-ফিতর এর দিন তার ভাই তারেক তাকে আনতে গেলে দেখে সে আহত অবস্থায় পড়ে আছে। পরে তাকে উদ্ধার করে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এনে চিকিৎসা করানো হয়। আসার সময় রাজিব তার ১১ মাসের পুত্র শিহাবকে রেখে দেয়। পরবর্তীতে স্থানীয় মেম্বার এর সহযোগীতায় তাকে উদ্ধার করা হয়।
জানা যায়, ২০২১ সালের ২৫ জানুয়ারী পারিবারিকভাবে দেলোয়ার হোসেন এর পুত্র আফজাল হোসেন রাজিব এর সহিত পাশ্ববর্তী ওয়ার্ডের আবদুল কাদেরের কন্যা শাহনাজ আক্তার এর সহিত শুভ বিবাহ অনুষ্ঠিত হয়। বিবাহের পর থেকে রাজিব বিভিন্ন অজুহাতে শাহনাজ এর বাপের বাড়ি থেকে টাকা আনার জন্য চাপ প্রয়োগ করে। এরপর শাহনাজ বিভিন্নভাবে তাকে টাকা এনে দেয়। এরপরও বিয়ের সময় দেওয়া শাহনাজ এর ১ ভরি স্বনালংকার বিক্রি করে রাজিব একটি অটো রিক্সা ক্রয় করে। রোযায় সেই অটোও বিক্রি করে দেয় রাজিব। তারপর আবার টাকা জন্য চাপ প্রয়োগ করে। টাকা আনতে অস্বীকৃতি জানালে তাকে বেধম মারধর করা হয়।
এব্যাপারে শাহনাজ এর পিতা আবদুল কাদের আইনগত ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানান।

     এই বিভাগের আরও সংবাদ