,

শিরোনাম :
লক্ষ্মীপুর ব্যবসায়ীর উপর হামলার অভিযোগ অনুমতিহীন কোরবানি হাটে অবৈধভাবে আদায় হচ্ছে লাখ-লাখ টাকা! লক্ষ্মীপুরে গরু-মহিষ চোরদের বিরুদ্ধে প্রতিবাদ করায় হত্যার উদ্দেশ্যে এসে হামলা, লুটপাট লক্ষ্মীপুর সদর উপজেলা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ লক্ষ্মীপুরে দোকান ঘর বিক্রির নামে প্রতারনা লক্ষ্মীপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলায় আহত-৪ লক্ষ্মীপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের আহ্বায়ক মনির, সদস্য সচিব আনিস কবির চেয়ারম্যান প্রার্থী হিসেবে অধ্যক্ষ মামুন জনপ্রিয়তার শীর্ষে রায়পুরে যৌতুকের দাবীতে স্ত্রীর উপর নির্যাতন বালু বাহী ড্রাম ট্রাকের চাপায় মটরসাইকেল আরোহী আহত, চালক আটক

লক্ষ্মীপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের আহ্বায়ক মনির, সদস্য সচিব আনিস কবির

স্টাফ রিপোর্টার : লক্ষ্মীপুরে টেলিভিশন সাংবাদিক ফোরামের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার (৩০ এপ্রিল) দুপুরে শহরস্থ একটি রেস্টুরেন্টে জেলায় কর্মরত টেলিভিশন সংবাদকর্মীদের নিয়ে এ কমিটি গঠন করা হয়।

এতে একাত্তর টেলিভিশনের জেলা প্রতিনিধি আতোয়ার রহমান মনিরকে আহবায়ক ও যমুনা টেলিভিশনের জেলা প্রতিনিধি আনিস কবিরকে সদস্য সচিব করে নয় সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়।

কমিটিতে যুগ্ম আহবায়ক হিসেবে রয়েছেন দেশ টিভির জেলা প্রতিনিধি সাইফুল ইসলাম স্বপন ও গ্লোবাল টেলিভিশনের জেলা প্রতিনিধি কামালুর রহিম সমর। কার্যনির্বাহী কমিটির সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন, একুশে টেলিভিশনের জেলা প্রতিনিধি জান্নাতুল ফেরদৌস নয়ন, আরটিভি’র জেলা প্রতিনিধি পলাশ সাহা, বাংলাটিভির জেলা প্রতিনিধি জামাল উদ্দিন রাফি, আনন্দ টিভির জেলা প্রতিনিধি বেলাল উদ্দিন সাগর, নাগরিক টিভির জেলা প্রতিনিধি সোহেল রানা।

বিটিভি’র জেলা প্রতিনিধি জহির উদ্দিনের সভাপতিত্বে ও লক্ষ্মীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক News ২৪ এর জেলা প্রতিনিধি সাইদুল ইসলাম পাবেল, ইন্ডিপেন্ডেন্ট টিভি’র স্টাফ রিপোর্টার আব্বাস হোসেন, এস টিভির জেলা প্রতিনিধি শহিদুল ইসলাম এর উপস্থিতিতে জেলায় কর্মরত টেলিভিশন সাংবাদিকের মতামতের ভিত্তিতে পূর্বের মেয়াদ উত্তীর্ণ কমিটি বিলুপ্ত করে নতুন করে তিন মাসের জন্য আহবায়ক কমিটি গঠন করা হয়।

     এই বিভাগের আরও সংবাদ