,

শিরোনাম :
লক্ষ্মীপুর ব্যবসায়ীর উপর হামলার অভিযোগ অনুমতিহীন কোরবানি হাটে অবৈধভাবে আদায় হচ্ছে লাখ-লাখ টাকা! লক্ষ্মীপুরে গরু-মহিষ চোরদের বিরুদ্ধে প্রতিবাদ করায় হত্যার উদ্দেশ্যে এসে হামলা, লুটপাট লক্ষ্মীপুর সদর উপজেলা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ লক্ষ্মীপুরে দোকান ঘর বিক্রির নামে প্রতারনা লক্ষ্মীপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলায় আহত-৪ লক্ষ্মীপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের আহ্বায়ক মনির, সদস্য সচিব আনিস কবির চেয়ারম্যান প্রার্থী হিসেবে অধ্যক্ষ মামুন জনপ্রিয়তার শীর্ষে রায়পুরে যৌতুকের দাবীতে স্ত্রীর উপর নির্যাতন বালু বাহী ড্রাম ট্রাকের চাপায় মটরসাইকেল আরোহী আহত, চালক আটক

লক্ষ্মীপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলায় আহত-৪

স্টাফ রিপোর্টার : লক্ষ্মীপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মনির হোসেনের স্ত্রী শিরি বেগম, মৃত নোয়াব আলীর পুত্র মিলন হোসেন, সোলেমান মিয়ার পুত্র বাবু ও মিস্টার আহত হয়।

ঘটনাটি ঘটে, লক্ষ্মীপুর পৌরসভার ১৫ নং ওয়ার্ডে মঙ্গলবার দুপুরে রিয়াজউদ্দিন গাড়িয়াল বাড়িতে।
জানা যায়, মনির হোসেনের নির্মিত ভবনের পানি পড়াকে কেন্দ্র করে একই বাড়ির আব্দুল আলীর পুত্র খোকন নবনির্মিত ভবনের পিলার হেমার দ্বারা ভাঙ্গার চেষ্টা। এতে বাধা দিলে উত্তেজিত হয়ে আব্দুল আলীর পুত্র খোকন, মৃত ইমান আলীর পুত্র আব্দুল আলী, তোরাব আলী, তোরাব আলীর পুত্র খোরশেদ ও মোরশেদ একত্রিত হয়ে হামলা চালায়। খোকন এসময় সোলেমান মিয়ার পুত্র বাবুর মাথায় ইট দিয়ে আঘাত করলে তার মাথা পেটে রক্তাক্ত জখম হয়। তাদেরকে উদ্ধার করতে সলেমানের স্ত্রী সালেহা বেগম  ও রাশেদের স্ত্রী আকলিমা আক্তার এগিয়ে আসলে তাদেরকে শ্রীলতাহানি করা হয়।
পরে আশেপাশের লোকজন এগিয়ে এসে তাদেরকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠান।
আহত বাবু জানান, আমাদের নবনির্মিত ভবনের ছাদের পানি পড়াকে কেন্দ্র করে খোকন আমাদেরকে অকথ্য ভাষায় গালমন্দ করে হেমার নিয়ে এসে বিল্ডিং এর পিলার ভাঙচুর করে এ সময় বাধা দিলে তারা সবাই একত্রিত হয়ে আমাদের উপর হামলা চালায়। এ সময় খোকন আমার মাথায় ইট দিয়ে আঘাত করলে আমার মাথা পেটে রক্তাক্ত জমা হয়। পরে আশপাশের লোকজন এগিয়ে এসে আমাদের উদ্ধার করে। এছাড়াও খোকন হুমকি দিয়ে বলেন এ ব্যাপারে আইনের সহযোগিতা নিলে আমাদেরকে মেরে গুম করে ফেলবে।

     এই বিভাগের আরও সংবাদ