,

শিরোনাম :
লক্ষ্মীপুরে আন্তর্জাতিক মাদক দ্রব্য নিয়ন্ত্রণ দিবস পালিত লক্ষ্মীপুরে দোকান দখলের চেষ্টা, ভাংচুর লক্ষ্মীপুরে খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতার জন্য দোয়া অনুষ্ঠিত  লক্ষ্মীপুরে ড্রেজার দিয়ে বালু উত্তোলন, ক্ষতিগ্রস্ত হচ্ছে ফসলি-জমি লক্ষ্মীপুরে হত্যা মামলার আসামীর মোটরসাইকেল শোডাউন লক্ষ্মীপুর ব্যবসায়ীর উপর হামলার অভিযোগ অনুমতিহীন কোরবানি হাটে অবৈধভাবে আদায় হচ্ছে লাখ-লাখ টাকা! লক্ষ্মীপুরে গরু-মহিষ চোরদের বিরুদ্ধে প্রতিবাদ করায় হত্যার উদ্দেশ্যে এসে হামলা, লুটপাট লক্ষ্মীপুর সদর উপজেলা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ লক্ষ্মীপুরে দোকান ঘর বিক্রির নামে প্রতারনা

লক্ষ্মীপুর ব্যবসায়ীর উপর হামলার অভিযোগ

নিজস্ব প্রতিনিধি: লক্ষ্মীপুর সদর উপজেলার চর রমনী মোহন ইউনিয়নে ব্যবসায়ী শাহ আলী মীর (৩৫) এর উপর হামলার ঘটনা ঘটে। এতে গুরুতর আহত হওয়ায় তাকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক চট্টগ্রামে প্রেরন করেন। বর্তমানে শাহ আলম মীর চট্টগ্রাম মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

মঙ্গলবার (১১জুন) রাত সাড়ে ১১টার দিকে করাতির হাট এলাকার বাদশা মিয়া বাড়ির সামনে এ হামলার ঘটনা ঘটে।
আহত শাহ আলী মীর উত্তর চর রমনী মোহন গ্রামের মৃত আবদুল মুন্নাফ মীরের ছেলে ও করাতির হাটের ব্যবসায়ী।
শাহ আলী মীরের ভাই ইয়ার আলী মীর অভিযোগ করে বলেন, শাহ আলী মীরের সাথে তার স্ত্রীর পারিবারিক সমস্যা চলে আসছে। এটিকে কেন্দ্র করে তার শশুর ইমাম হোসেন আকনের নেতৃত্বে তার ছেলে ইউসুফ আলী আকন, সুফিয়ান আকন, দিদার সহ কয়েকজন রাতে আধার শাহ আলম মীরের উপর হামলা করে। এতে তার চোখ সহ বিভিন্ন স্থানে মারাত্মক জখম হয়। পরে গুরুতর আহত অবস্থায় তাকে পেলে চলে গেলে স্থানীয়রা শাহ আলম মীরকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়ে আসে। অবস্থা গুরুতর হওয়ায় পরে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ নেওয়া হয়। এ ঘটনায় আইনী প্রদক্ষেপ নেওয়া হবে বলেও তিনি বলেন।

অভিযোগের বিষয়ে ইমাম আলী আকনের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমার মেয়ের সাথে তার স্বামী শাহ আলম আকনের সাথে পারিবারিক সমস্যা চলছে এটা সত্য। কিন্তু তার উপর হামলার ঘটনা মিথ্যা। সে ওয়ারেন্টভুক্ত আসামী। পুলিশ আসতাছে এমন খবর পেয়ে সে পালাতে গিয়ে আহত হয়েছে।

লক্ষ্মীপুর সদর থানার এসআই কামাল উদ্দিন বলেন, এবিষয়ে আমরা এখনও কোন অভিযোগ পাই নি। তবে শুনেছি শাহ আলী মীর চট্টগ্রাম চিকিৎসাধীন রয়েছে।

     এই বিভাগের আরও সংবাদ