,

শিরোনাম :
লক্ষ্মীপুরে আন্তর্জাতিক মাদক দ্রব্য নিয়ন্ত্রণ দিবস পালিত লক্ষ্মীপুরে দোকান দখলের চেষ্টা, ভাংচুর লক্ষ্মীপুরে খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতার জন্য দোয়া অনুষ্ঠিত  লক্ষ্মীপুরে ড্রেজার দিয়ে বালু উত্তোলন, ক্ষতিগ্রস্ত হচ্ছে ফসলি-জমি লক্ষ্মীপুরে হত্যা মামলার আসামীর মোটরসাইকেল শোডাউন লক্ষ্মীপুর ব্যবসায়ীর উপর হামলার অভিযোগ অনুমতিহীন কোরবানি হাটে অবৈধভাবে আদায় হচ্ছে লাখ-লাখ টাকা! লক্ষ্মীপুরে গরু-মহিষ চোরদের বিরুদ্ধে প্রতিবাদ করায় হত্যার উদ্দেশ্যে এসে হামলা, লুটপাট লক্ষ্মীপুর সদর উপজেলা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ লক্ষ্মীপুরে দোকান ঘর বিক্রির নামে প্রতারনা

লক্ষ্মীপুরে হত্যা মামলার আসামীর মোটরসাইকেল শোডাউন

নিজস্ব প্রতিনিধি: লক্ষ্মীপুরে আলোচিত শিশু লামিয়া হত্যা মামলার আসামি শাহজালাল মোল্লা ওরফে লেকু মোল্লা জামিনে এসে শতাধিক মোটরসাইকেল নিয়ে এলাকায় শোডাউন করছে। এসময় বেশ কয়েকটি ককটেল ফাটিয়ে চতুর্দিকে আতঙ্ক সৃষ্টি করে। এতে আতঙ্কিত হয়ে পড়ে এলাকাবাসী।

বৃহস্প্রতিবার (২৭ জুন) রাত ১১টা ৫০ মিনিটে দিকে সদর উপজেলার চর রমনী মোহন ইউনিয়নের ঐতিহ্যবাহী করাতির হাট বাজার এলাকায় এ মোটরসাইকেল শোডাউন চোখে পড়ে।

নিহত শিশু লামিয়া ভোলার সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের (১ নম্বর ওয়ার্ড) ভোলার চর (উদয়পুর গ্রামের) আল আমীনের মেয়ে।

জামিনপ্রাপ্ত শাহাজালাল মোল্লা লক্ষ্মীপুর সদর উপজেলার ২০নং চর রমণী মোহন ইউনিয়নের (৩নং ওয়ার্ড) উত্তর চর রমণী গ্রামের রকমান মোল্লার ছেলে।

জানা গেছে, গত ১৫ মে শিশু লামিয়া হত্যা মামলার আসামি হিসেবে শাহজালাল মোল্লাকে গ্রেপ্তার করে সদর মডেল থানার পুলিশ। দীর্ঘদিন শাহজালাল মোল্লা কারাবন্দী ছিলেন। সম্প্রতি তিনি লক্ষ্মীপুর জজকোর্ট থেকে জামিন পান। ওইদিন আবার তাকে ভোলার একটি হত্যা মামলার আসামি হিসেবে গ্রেপ্তার দেখানো হয়। (আজ) বৃহস্প্রতিবার দুপুরে ভোলার আদালত থেকে তিনি জামিন পান। জামিনে আসার খবর ছড়িয়ে পড়লে তার সংঘবদ্ধ অনুসারীরা মোটরসাইকেল নিয়ে তাকে মজু চৌধুরী ফেরি ঘাট এলাকায় থেকে মোটরসাইকেল নিয়ে শোডাউন দেয়।

উল্লেখ্য: শাহজালাল মোল্লা শিশু লামিয়া হত্যা মামলাসহ একাধিক হত্যা, চুরি ও ডাকাতি মামলার আসামি।

লক্ষ্মীপুর সদর মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোস্তফা বলেন, আমরা খবর পেয়েছি একটি হত্যা মামলার আসামি জামিনে এসে মোটরসাইকেল শোডাউন দিচ্ছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে ঘটনাস্থলে উপস্থিত ছিলাম।

     এই বিভাগের আরও সংবাদ